রীতিমত কাড়াকাড়ির মুখে মাশরাফি

0
Loading...

বাংলাদেশ জাতীয় দলের ধারাবাহিক জয়ে অধিনায়ক মাশরাফির ভূমিকা যে কতখানি তা না বলাই শ্রেয়। এই অধিনায়কের সঠিক দিকনির্দেশনায় বাংলাদেশ দল ভারত-আফ্রিকার মতো দল গুলোকে দ্রিবি হারিয়ে দিয়েছে কোন প্রকার চ্যালেঞ্জ ছাড়াই। তাই নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠেয় বিপিএলের তৃতীয় আসরে অধিনায়ক হিসেবে তিনি যে ফ্রাঞ্চাইজিগুলোর পছন্দের তালিকায় শীর্ষে থাকবেন এটা তো সহজেই অনুমেয়।

নতুন আসরের ৬টি দলের মালিকদের কথাবার্তায়ও পাওয়া যাচ্ছে তেমনটাই আভাস। কুমিল্লার ফ্রাঞ্চাইজি পেয়েছে লোটাস কামাল গ্রুপ। আর লোটাস কামাল প্রপার্টিজের পরিচালক নাফিসা কামাল এরই মাঝে জানিয়েছেন কুমিল্লা দলের অধিনায়ক হিসেবে মাশরাফিকে পেতে চান তারা।

Loading...

এছাড়া মাশরাফির আগের দল ঢাকা গ্লাডিয়েটর্স ও এবারের আসরে সিলেটের মালিকানা পাওয়া আলিফ গ্রুপও জানিয়েছে অধিনায়ক হিসেবে মাশরাফিই তাদের প্রথম পছন্দ। আর এনসিএলের টি-টোয়েন্টি আসরে মাশরাফির অধিনায়কত্বে ‘সুলতান্স অফ সিলেট’ নামে দল চালানো ও এবারের বিপিএলে বরিশাল বিভাগের ফ্রাঞ্চাইজি কিনে নেওয়া এক্সিয়ম টেকনোলজি’র কর্ণধার ও সাবেক ক্রিকেটার রিজওয়ান বিন ফারুক বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টেলিভিশনকে জানিয়েছেন, ‘মাশরাফিকে ক্যাপ্টেন হিসেবে চাই। সুলতান্স অফ সিলেটে সে ক্যাপ্টেন ছিল। তবে তাকে যদি নাও পাই, তবে হতাশ হওয়ার কিছু নেই।’

এত কাড়াকাড়ির মাঝে হয়তো শেষ পর্যন্ত হয়তো ভাগ্যের হাতেই ছেড়ে দিতে হবে নড়াইল এক্সপ্রেস কে পাওয়ার সম্ভবনা।কারণ এবার ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে তারা নিলামে পরিবর্তে প্লেয়ার্স বাই চয়েজ সিস্টেম অনুযায়ী খেলোয়াড় নিবে।

Loading...

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে সাথে থাকুন!
[X]
Loading...