তার বিহীন মোবাইল চার্জার ট্রাইজার।

0
Loading...

ভাবুনতো ব্যাপারটা কতো বিস্ময়কর! আপনি আপনার প্যান্টের পকেটে মোবাইল রাখলেন আর সেটা সেখানেই চার্জ হচ্ছে! হ্যা, সেটাই আপনি এখন করতে পারবেন!

ব্রিটিশ ডিজাইনার এ.সোভাজ প্রথমবারের মতো তৈরি করেছেন তার বিহীন মোবাইল চার্জার ট্রাইজার। লন্ডন কালেকশনের জন্য তিনি “মডার্ন মেন” নামক এই ট্রাউজার তৈরি করেছেন।

Loading...

নোকিয়া ডিসি-৫০ তারবিহীন চার্জিং প্লেট থেকে এই প্রযুক্তির উদ্ভাবন করা হয়েছে। এটি কাজ করবে নোকিয়ার লুমিয়া ফোনগুলোর জন্য। এই ট্রাউজারগুলোর মাধ্যমে আপনি আপনার মোবাইলের ব্যাটারি সব সময় পূর্ণ রাখতে পারবেন, এবং চার্জ শেষ হবার ভয় থেকে মুক্তি পাবেন।

গতানুগতিক পোশাক আশাকের বাইরে এসে সোভাজ তৈরি করেছেন মর্ডান মেন নামক পোশাক, যা কিনা মানুষকে পরিধানযোগ্য প্রযুক্তি ব্যবহারে সাহায্য করবে ।

সবচাইতে আনন্দের সংবাদ খুব শিগ্রহি মানুষ এই ট্রাউজার কিনতেও পারেন। এমাজন ডট কম এর অনলাইন শপে অর্ডার করে পেয়ে যেতে পারবেন ঘরে বসেই।

মাইক্রোসফট মোবাইলের মারকেতিং ডিরেক্টর বলেন, “ফ্যাশনেবল প্রযিক্তির সাথে আমাদের ইতিহাস খুব গৌরবের। এর আগে আমরা ব্রুস ওয়েবার এবং ডেভিড বেইলির সাথে কাজ করেছি। এখ আমরা লন্ডন উইকে কাজ করছি প্রযুক্তিকে আরো সহজভাবে মানুষের কাছে পৌঁছে দেয়ার জন্য।“

Loading...

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে সাথে থাকুন!
[X]
Loading...