সাবেক এমপি পাপিয়া তিন দিনের রিমান্ডে

সাবেক এমপি পাপিয়া তিন দিনের রিমান্ডে

0
Loading...

রাজধানীর পল্টন ও মতিঝিল থানায় দায়ের করা আলাদা তিন মামলায় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য (এমপি) সৈয়দা আশিফা আশরাফী পাপিয়ার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পল্টন থানার দুই মামলায় ও মতিঝিল থানার এক মামলায় আজ বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে পাপিয়াকে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তারা। প্রতিটি মামলায় তাঁকে ১০ দিন করে মোট ৩০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। অন্যদিকে রিমান্ডের আবেদন নাকচ চেয়ে জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী।

Loading...

পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে মহানগর হাকিম শাহরিয়ার মাহমুদ আদনান জামিনের আবেদন নাকচ করে প্রতিটি মামলায় একদিন করে পাপিয়ার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চলতি বছরে হরতাল-অবরোধ চলাকালে নাশকতার অভিযোগে মামলাগুলো দায়ের করে পুলিশ।

এর আগে গত ১৬ জুন হাইকোর্টের জামিনের মেয়াদ শেষ হওয়ায় নাশকতার নয় মামলায় ঢাকার মহানগরের তিন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন পাপিয়া।

শুনানি শেষে পল্টন থানার পাঁচ মামলায় ঢাকা মহানগর হাকিম মোস্তফিজুর রহমান, লালবাগ থানার এক মামলায় ঢাকা মহানগর হাকিম মাহাবুবুর রহমান এবং মিরপুর থানার তিন মামলায় ঢাকা মহানগর হাকিম মারুফ হোসেন তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর পর থেকে পাপিয়া গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দি রয়েছেন।

Loading...

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে সাথে থাকুন!
[X]
Loading...